in

এ কে মেমোরিয়াল কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এডহক কমিটি গঠন

জামালপুর জেলার অন্যতম ঐতিহ্যবাহী দেওয়ানগঞ্জ সরকারি এ কে মেমোরিয়াল কলেজের ৫০ বছর (সুবর্ণ জয়ন্তী) পূর্তি উদযাপন করতে যাচ্ছে। কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপন নিয়ে ২২ শে জানুয়ারী, ২০২১ ইং তারিখে রাজধানীর বনানীস্থ কামাল আতাতুর্ক এভিনিউ এর বুমারস্ ক্যাফেতে ঢাকায় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের নিয়ে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় দেওয়ানগঞ্জ সরকারি এ কে মেমোরিয়াল কলেজের ৫০ বছর (সুবর্ণ জয়ন্তী) পূর্তি উদযাপনের জন্য ঢাকায় একটি এডহক কমিটি গঠন করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রফেসর কাজী কাইয়ুম শিশিরকে আহবায়ক, ঢাকাস্থ দেওয়ানগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সামাদকে সদস্য সচিব হিসেবে মনোনিত করা হয়।

উক্ত কমিটিতে সদস্য হিসেবে আছেন আনন্দ মোহন কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক হেদায়েতুল ইসলাম মাহমুদ, শফিউল আজম শফি, হুমায়ূন চাকলাদার হিমু, মোঃ শফিকুল ইসলাম, তারিকুল ইসলাম তুষারকে যুগ্মআহ্বায়ক করে মানব সম্পদ পেশাজীবী ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের জয়েন্ট সেক্রেটারি মুত্তাকিন হাসান, বাংলাদেশ রেলওয়ের টি এক্স আর ছামিউল হক, এবি ব্যাংকের কর্মকর্তা রফিক উদ্দিন, রেজাউল করিম লাভলু, শাহ আলম, নুরুল ইসলাম, মোঃ আমিনুজ্জামান, মঞ্জু মিয়া, ফেরদৌসুর রহমান, জিয়াউর রহমান (সাইদুর), মাহবুবুল ইসলাম, আরিফুল ইসলাম আনন্দ, শাজাদুল ইসলাম শিশির এবং রবিউল হাসান রবি।।

হারিয়ে যাচ্ছে খেজুর রসের ঐতিহ্য ?

চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রকাশনা শিল্পকে টিকিয়ে রাখতে হবে: কৃষিমন্ত্রী