in

কঙ্গনাকে আক্রমণ

সবুজ রঙের শাড়িতে সেজে, এক্কেবারে মারাঠি অবতারে সিদ্ধিবিনায়কে হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। অভিনেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়ার পর কঙ্গনা সেখানকার ছবি দিয়ে একটি টুইট করেন। যেখানে তিনি বলেন, মুম্বইতে ফিরে সিদ্ধিবিনয়কে যাওয়ার সময় তিনি সেখানকার মানুষের যে ভালোবাসা এবং উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন, তাতে তিনি আপ্লুত।

মহরাষ্ট্রের মানুষ যে এভাবে তাকে আপন করে নেবেন, তা ভাবতেও পারেননি তিনি। মুম্বইতে ফেরার পর তিনি নিজেকে সুরক্ষিত বলে মনে করেছেন। মুম্বই তার প্রিয় শহর, ভালোবাসার শহর বলেও টুইট করেন কঙ্গনা। অভিনেত্রীর ওই টুইটের পরই তাকে পালটা আক্রমণ করেন উর্মিলা মাতন্ডকর।

তিনি বলেন, মুম্বইকে ভালবাসার শহর বলছেন কঙ্গনা। ওর কি মাথায় কোনও সমস্যা হয়েছে? প্রসঙ্গত, মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলে সম্প্রতি তুলনা করেন কঙ্গনা। মুম্বইতে থাকার সময় তার পাকিস্তানের মতো অনুভূতি হচ্ছে বলেও মন্তব্য করেন বলিউড কুইন। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায়। যে মুম্বইতে থেকে তিনি ক্যারিয়ার গড়লেন, সেই শহরকে কীভাবে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে কঙ্গনা তুলনা করতে পারেন তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যার মধ্যে অন্যতম ঊর্মিলা মাতন্ডকর। মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলার কয়েক মাসের মধ্যে ভোল পালটে কীভাবে কঙ্গনা তাকে ভালবাসার শহর বলে মন্তব্য করলেন, তা নিয়ে জোরদার প্রশ্ন তোলেন রঙ্গিলা অভিনেত্রী। প্রসঙ্গত, সম্প্রতি কংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দেন কঙ্গনা।

অক্সফোর্ডের টিকা অনুমোদন দিয়েছে বৃটেন

কৃষিতে সরকার সুশাসন প্রতিষ্ঠা করেছে: কৃষিমন্ত্রী