in ,

ধনবাড়ীতে তরুণদের উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

মৌসুমী তাজনীন মৌ, ধনবাড়ী (টাংগাইল):

‘তারুণ্যের আলোয় জাগবে দেশ,তরুণরাই আগামীর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে টাংগাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা দাখিল মাদ্রাসায় স্থানীয় তরুণদের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে দেড় শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

তারুণ্যের আলো ফাউন্ডেশন এবং বাংলাদেশ ফুড চেইন অর্গানাইজেশন এর যৌথ উদ্যোগে তারুণ্যের আলো ফাউন্ডেশন এর চেয়ারম্যান মো. ফজলুল হক ভান্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও তারুণ্যের আলো ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব মেহেরুল হাসান সোহেল। এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য জহিরুল হক (জাকির), এস. এম টুটুল, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, বাংলাদেশ ফুড চেইন অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক আবির হাসান রাকিব, ২নং ওয়ার্ডের মেম্বার মো. হাফিজুর রহমান, তারুণ্যের আলো ফাউন্ডেশনের পরিচালক শেখ ফরহাদ আলী প্রমূখ।

তারুণ্যের আলো ফাউন্ডেশন সাধারণ মানুষের প্রয়োজনে স্বেচ্ছায় রক্ত দানের পাশাপাশি বন্যাকবলিত অসহায়দের মাঝে খাদ্য এবং করোনা সংকটকালে জনগণকে সচেতন এবং বিনামূল্যে মাস্ক বিতরণসহ এলাকায় অসহায় মানুষের সেবা করে যাচ্ছে।

এসএসসি-এইচএসসির ক্লাস শুরু ১ ফেব্রুয়ারি

করোনায় মৃত্যু সাড়ে বিশ লাখ