in

ধনবাড়ীতে যুবলীগ নেতা হারুন তালুকদারের নেতৃত্বে মাদ্রাসার শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা যুবলীগ নেতা মোঃ হারুন তালুকদার এর নেতৃত্বে অর্ধশতাধিক মাদ্রাসার শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ এবং হামদ্ নাত প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শেখ রাসেল স্মৃতি পাঠাগার চারিশিমুল মোড়, ধনবাড়ী, টাঙ্গাইল কর্তৃক হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে এই আয়োজনের উদ্যোগ নেয়া হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরমপুর গণ উচ্চ বিদ্যালয়ে‌‌র প্রধান শিক্ষক জনাব মোঃ তৈয়ব আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যদুনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আলমগীর হোসেন আলম জনাব ডাঃ মোঃ হারুন অর রশিদ,
সভাপতি মোঃ মোশাররফ হোসেন তালুকদার, প্রোঃ আবির ফার্মেসি,চারিশিমুল।

তিনটি হাফিজিয়া মাদ্রাসায় অর্ধশতাধিক ছাত্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। শেখ রাসেল স্মৃতি পাঠাগার চারিশিমুল মোড় (ধনবাড়ী, টাঙ্গাইল) প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ করে আসছে, যেমন দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা, প্রতিবন্ধীদের সহায়তা,বক্ষ রোপন অভিযান, শীতবস্ত্র বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানা ধরনের কর্মকাণ্ড।
সার্বিক তত্ত্বাবধানে থেকে প্রতিষ্ঠানট র নানাবিধ কর্মসূচি সফল করতে পরিশ্রম করে যাচ্ছেন মোঃ হারুন তালুকদার, সদস‍্য, ধনবাড়ী উপজেলা যুবলীগ।

পৌর মহাশ্মশান-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালী পূজায় ভক্তবৃন্দের ঢল

২২ ফেব্রুয়ারি আসছে টিকার দ্বিতীয় চালান