in , ,

ধনবাড়ী শিক্ষার্থী সংসদ ঢাকার ইফতার মাহফিল-২০২২ অনুষ্ঠিত


ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায় শুক্রবার ধনবাড়ী শিক্ষার্থী সংসদ,ঢাকার নবীন বরণ,কৃতি সংবর্ধনা, অভিষেক অনুষ্ঠান,ও ইফতার মাহফিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ী শিক্ষার্থী সংসদ, ঢাকার প্রধান উপদেষ্টা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও বই তুলে দেন, এছাড়া অনুষ্ঠানে ৩৮,৩৯,৪০ বিসিএসে সুপারিশপ্রাপ্তদের সম্মাননা স্মারক তুলে দেন ধনবাড়ী শিক্ষার্থী সংসদ, ঢাকার প্রধান উপদেষ্টা ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি। এছাড়া প্রধান উপদেষ্টার নিকট থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন ধনবাড়ী শিক্ষার্থী সংসদ,ঢাকার বিদায়ী সভাপতি মোঃ আসলাম ও সাধারণ সম্পাদক এস.এম. রিফাইনুল হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে দেশ ও জাতির কল্যাণে শিক্ষার্থীদের কাজ করার উপদেশ প্রদান করেন।সংগঠনের উপদেষ্টা উপসচিব ড. বেলাল হোসেন,উপদেষ্টা জাহিদ হাসান সুমন,উপদেষ্টা মোবাখখারুল মিজান, উপদেষ্টা মেহেরুল হাসান সোহেল,উপদেষ্টা আব্দুল মান্নান,উপদেষ্টা মাহমুদুল হাসান টুটুল,আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মোঃ আসাদুজ্জামান (ওসি-মিরপুর শাহ আলী,থানা),সরকারি কুমুদিনী কলেজের অধ্যক্ষ বদরুল আলম,ধনবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেবুন্নাহার লিনা,সিনিয়র এএসপি হালিমুল হারুন,বাংলাদেশ ব্যাংকের ডিজিএম মোঃ মোশারফ হোসেন, সংগঠনের স্থায়ী পরামর্শক শামীম আল মাহমুদ,আল আমিন,শাহ আলম শুভ এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা সহ ঢাকায় অবস্থানরত ধনবাড়ীর মান্যবর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি মোঃ আসলাম,সন্ঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস.এম. রিফাইনুল হাসান।

একই সাথে অনুষ্ঠানে ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়,নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আল-আমিন, সাধারণ সম্পাদক হয়েছেন রেজুয়ান রিজভী,এছাড়া সংগঠনের বিভিন্ন বিগত কার্যক্রম তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক এস.এম. রিফাইনুল হাসান।অনুষ্ঠান শেষে বিদায়ী সভাপতি মোঃ আসলাম তার বক্তব্যে প্রধান উপদেষ্টা ও প্রধান অতিথি সহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

‘যত চাপ আসুক, এলজিবিটি প্রশ্নে কোনো ছাড় দেবে না বাংলাদেশ’

৬১ জেলা পরিষদ বিলুপ্ত ঘোষণা