in

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ধনবাড়ীতে সাংবাদিকদের মানববন্ধন

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্থা ও নির্যাতনের প্রতিবাদ, মিথ্যা মমলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ধনবাড়ী প্রেস ক্লাব ও জাতীয় সাংবাদিক সংস্থা।

আজ ১৯ মে দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হয়। সমাবেশে বক্তৃতা রাখেন ধনবাড়ীতে কর্মরত সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। বক্তরা সরকারের প্রতি রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা ধনবাড়ী শাখার সভাপতি মোঃ শহিদুল্যাহ, সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, প্রেস ক্লাব সাংগঠনিক সম্পাদক রমজান আলী, স্বাধীন বাংলা নিউজ টিভি’র আব্দুর রাজ্জাক, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি সৈয়দ সাজন আহম্মেদ রাজু, দৈনিক বাংলাদেশ বুলেটিনের উপজেলা প্রতিনিধি সাইদুর রহমান তমাল, সাংবাদিক মিলন, নিজেরা করি কর্মকর্তা অবনিন্দ নাথ রায়, সোনারতরী সংগঠনের সবুজ মিয়া প্রমূখ।

উক্ত মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে রোজিনা ইসলমকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ধনবাড়ী ইলেক্ট্রনিকস এন্ড প্রিন্ট মিডিয়া এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহিদ হাসান সুমন। নিউজলাইনবিডিকে দেয়া এক বিবৃতিতে অবিলম্বে রোজিনার মুক্তি দাবি করেন তিনি।

জাবিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ জুন

গরমে চালক-শ্রমিকদের দুর্ভোগ চরমে