in ,

সরকারি চাকরি দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই প্রতারক

সরকারি বেসরকারি চাকরি দেয়ার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণার অভিযোগে রাজধানীর মিরপুর থেকে অনিক মিয়া নামে এক প্রতারককে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।
 
মঙ্গলবার (২৮ জুলাই) বিকেলে মিরপুর ১২ নম্বরের ভাড়া বাসা থেকে এনএসআই ও র‍্যাব ৪-এর যৌথ অভিযানে আটক করা হয় প্রতারক অনিককে। এসময় তার বাসা থেকে আড়াই লাখ টাকার চেক উদ্ধার করা হয়।

অভিযোগ রয়েছে, তিনি দীর্ঘদিন যাবৎ প্রধানমন্ত্রীর কার্যালয়, এনএসআই, পিডব্লিউডি, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, যমুনা ব্যাংক সহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে চাকুরি দেয়ার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। দেশের বিভিন্ন জেলা থেকে দালালের মাধ্যমে চাকরি দেয়ার নামে টাকা তুলতো অনিক। এই জালিয়াতিতে তার স্ত্রীও সরাসরি জড়িত। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে গুরুত্বপূর্ণ বিভিন্ন ব্যক্তিদের (র‍্যাব, পুলিশ, প্রশাসন ক্যাডারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতৃবৃন্দ) সাথে এবং বঙ্গভবন, সংসদ ভবনের সামনে ছবি তুলে তা সাধারণ মানুষদের দেখিয়ে বিশ্বাস স্থাপন করে প্রতারণা করতো। আটক অনিক মিয়ার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে পল্লবী থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Written by newslinebd

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ১৬ জানুয়ারি পর্যন্ত

সর্বোচ্চ ভ্যাটদাতা প্রতিষ্ঠানের সম্মাননা পেল হাতিল