in ,

আমিই ভালোবাসার স্কুলের অধ্যাপক ছিলাম

ভারতীয় অভিনেতা করণ কুন্দ্রাকে ভালোবেসে বিয়ে করেছিলেন টেলিভিশন উপস্থাপিকা আনুশা দান্ডেকর। যদিও বিয়ের কথা বহুবার অস্বীকার করেছেন তিনি। এবার বিচ্ছেদের কথা স্বীকার করেছেন আনুশা। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে আরএম ডার্কির একটি উদ্ধৃতি পোস্ট করেছেন আনুশা। ক্যাপশনে লিখেছেন, ‘সুতরাং এখানেই, বছর শেষ হওয়ার আগে। হ্যাঁ আমি তথাকথিত ভালোবাসার স্কুলের মতই সবকিছু পালন করেছি। আমিই তোমার ভালোবাসার স্কুলের অধ্যাপক ছিলাম, আমি যা কিছুই তোমার সঙ্গে ভাগ করে নিয়েছি, সবকিছু আমার হৃদয় থেকেই করেছি। আমি মনপ্রাণ দিয়ে ভালোবেসেছি। আমি ততক্ষণ তোমায় ছেড়ে যাইনি, যতক্ষণ পর্যন্ত আমার পক্ষে চেষ্টা করা সম্ভব ছিল।’

আনুশা আরও লিখেন, ‘আমি লড়াই চালিয়ে গেছি। তবে আমিও মানুষ। এতে আমি নিজেকেও হারিয়েছি এবং আত্মসম্মানও হারিয়েছি। আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে এবং মিথ্যা বলা হয়েছে। আমি ক্ষমার অপেক্ষায় ছিলাম। যা কখনই আমার কাছে চাওয়া হয়নি। আমি শিখেছি। আসলে আমাকে ক্ষমা চাইতে হবে এবং নিজের কাছেই ক্ষমা চাইতে হবে। আমি বুঝতে শিখেছি, আর এর মাধ্যমেই আমি অনেকটা বড় হয়েছি। তবে আমি পজিটিভ থাকব।’

এদিকে, আনুশার পাশে দাঁড়িয়েছেন তার দিদি শিবানী দান্ডেকর। ইনস্টাগ্রামে পোস্টে তিনি লাভ ইমোজি দিয়ে লিখেছেন, ‘তোমার সঙ্গে সবসময়।’ দিদি ছাড়াও নেটিজেনদের অনেকেই আনুশার পক্ষে কথা বলেছেন কমেন্টস ঘরে।

টেলিভিশন শো ‘লাভ স্কুল’ দিয়ে আলোচনায় এসেছিলেন আনুশা-করণ। এমটিভিতে প্রচারিত ওই শোতে দম্পতিদের বিভিন্ন সমস্যা এবং তার সমাধান নিয়ে আলোচনা করা হতো। বিষয়টি সামনে আসতেই নেটিজেনদের কেউ কেউ আনুশাকে বলছেন, নিজের ঘরটা আগে সামলাও। তারপর বুদ্ধি দিতে এসো।

অস্ট্রেলিয়ার বিবুলমুন ট্র্যাক এক প্রাকৃতিক হাতছানি

রাখির পক্ষে নেই তার স্বামী