in

ঢাবি ছাত্র রেজুয়ান রিজভীর উদ্যোগে হাট বাজার

মোঃ ফরিদ হোসেন, ধনবাড়ী (টাঙ্গাইল)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্সুইরেন্স ডিপার্টমেন্ট এর ২য় বর্ষের ছাত্র রেজুয়ান রিজভী এর নতুন উদ্যোগ হাট বাজার।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ইসপিনজারপুর, কেরামজানী, পাঁচপোটল, কাকনিয়াটা, কুড়ালিয়াপটল গ্রামের অনেকের ছেলে, স্বামী, কাছের মানুষ গ্রামের বাইরে থাকে বা অনেকে অসুস্থ থাকেন। তাদের বাজার করতে বা জরুরী পন্যদ্রব্য বাজারে এসে কিনতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তাদের সহযোগিতার লক্ষেই রেজুয়ান রিজভী এর এই উদ্যোগ। যাদের বাজার করতে সমস্যা বা লোকবলের অভাব তারা ঘরে বসেই “হাট বাজার” নামের প্রতিষ্ঠান থেকে ‘হাট বাজার’ ফেইজবুক পেজ কিংবা ফোন কলের মাধ্যমে বাজার দরে বাজারের যাবতীয় পণ্যদ্রব্যাদি ও ওষুধ ক্রয় করতে পারে এবং দ্রুততম সময়ে পন্যদ্রব্যাদি পৌছে দেয়া হয় গ্রাহকের বাড়িতে।

এই বিষয়ে রেজুয়ান রিজভী বলেন, গ্রামের মানুষের এ ধরনের সমস্যা উপলব্ধি করতে পেরে তাদের সহযোগিতার লক্ষ্যেই আমার এই প্রতিষ্ঠান। তাদের সেবায় আমার প্রতিষ্ঠানের সকলেই বদ্ধপরিকর।

এই উদ্যোগকে কয়েক গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা সাধুবাদ জানিয়েছে। তারা বলেছে গ্রামের এমন সমস্যাগ্রস্থ মানুষের সহযোগিতার লক্ষ্যে রিজভীর এই উদ্যোগ সত্যি প্রসংশার দাবিদার। তারা হাট বাজার নামের এই প্রতিষ্ঠানটির পাশে থেকে সবধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছে ।

৪৫০০ টাকা মাসিক ভাড়ায় ফ্ল্যাটে থাকবেন বস্তিবাসী

‘জাতির পিতার দেশে কেউ গৃহহীন থাকবে না’