in

ধনবাড়ীতে করোনার টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধারা


মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

উৎসব মুখর পরিবেশে করোনাভাইরাসের টিকা দান কার্যক্রম চলছে। এরই ধারাবাহিতকায় টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনাভাইরাসের টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধারা। বুধবার সকাল থেকে তারা ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেন।

সরেজমিনের গিয়ে দেখা যায়, উৎসব মুখর পরিবেশে করোনাভাইরাসের টিকা নিচ্ছেন উপজেলাবাসী। সকাল থেকেই তারা টিকা নিতে আসেন হাসপাতালে। শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র নিয়ে আসলেই নিতে পারছেন এই টিকা। কোন রকম ভোগান্তি ছাড়া খুব সহজেই টিকা গ্রহণ করা যাচ্ছে।

টিকা নিতে আসা বীর মুক্তিযোদ্ধা আনোয়া হোসেন কালু, ইউসুফ আলী, আ. হামিদ, শাহজান আলী, আ. হাকিম জানান, আমারা নানা উৎসাহের মধ্যে দিয়ে করোনাভাইরাসের টিকা গ্রহণ করলাম। টিকা নিতে কোন ধরণের ভোগান্তি হয়নি। বিনামূল্যে সরকার ভ্যাকসিন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমারা ধন্যবাদ জানাই। তিনি দেশের জন্য অনেক কিছু করে যাচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহনাজ সুলতানা জানান, টিকা নিতে আসা মানুষ যাতে কোন ঝামেলা ছাড়াই টিকা গ্রহণ করতে পারে সে জন্য স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। আমারা উপজেলা স্বাস্থ্য বিভাগ হতে বিভিন্ন মাধ্যমে করোনার টিকা নিতে গ্রহণের জন্য প্রচারণা করে যাচ্ছি।

জিয়ার রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্ত

ইউএন শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে সেনা প্রধানের বৈঠক