in

ধনবাড়ীতে ৬৮০ মিটার রাস্তা প্রশস্তকরণের কাজ উদ্বোধন করলেন মেয়র মনিরুজ্জামান

ঢাকা-জামালপুর প্রধান সড়কের পাশে রুপশান্তি জামে মসজিদ সংলগ্ন মরহুম জোব্বার ডাক্তার এর পুকুর পাড় হতে রুপশান্তি শহিদের বাড়ি পর্যন্ত ৬৮০ মিটার রাস্তা পাকাকরণ ও প্রশস্তকরন কাজের শুভ উদ্বোধন করেন ধনবাড়ী পৌরসভার মেয়র জনাব মুহাম্মদ মনিরুজ্জামান বকল।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক জনাব সাইফুল ইসলাম বকল , ২ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মওলা পাঠান, এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উদ্বোধন অনুষ্ঠানে মেয়র মনিরুজ্জামান বকল বলেন, ধনবাড়ী-মধুপুর এর বারংবার নির্বাচিত এমপি এবং কৃষিমন্ত্রী জননেতা ড. আব্দুর রাজ্জাক মহোদয়ের নির্দেশে ধনবাড়ী পৌরসভাকে একটি সুন্দর, সুগঠিত, মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাবেন। পৌরসভা উন্নয়ন এর জন্য মন্ত্রী মহোদয় যে সহযোগিতা এবং তদারকি করছেন তার জন্য মাননীয় মন্ত্রী মহোদয় এর কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন। মেয়র আরও বলেন, সকলের সহযোগিতায় ধীরে ধীরে পৌরসভার সকল রাস্তাই পাকাকরণ হয়ে যাবে ইনশাল্লাহ।

রাস্তা ভাঙ্গা থাকার কারণে দীর্ঘদিন যাবত স্থানীয়দের যাতায়াতে কষ্ট হচ্ছিল। দীর্ঘদিন এর সমস্যা সমাধানের জন্য বর্তমান মেয়রের ভূমিকা উচ্ছ্বাস প্রকাশ করেন উপস্থিত গ্রামবাসী।

বোলিংয়ে টাইগাররা

পিরিয়ড কোনো লজ্জার বিষয় নয়