in ,

ধনবাড়ী শিক্ষার্থী সংসদের উদ্যোগে অস্বচ্ছল শিক্ষার্থীদের ইদ উপহার প্রতিনিধিদের কাছে হস্তান্তর


ঈদের খুশি ফুটে উঠুক সকল শিক্ষার্থীর মুখে, এই সংকল্পকে সামনে রেখে ধনবাড়ী শিক্ষার্থী সংসদ-ঢাকা দ্বিতীয়বারের মত আয়োজন করেছে ‘অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য ইদ উপহার -২০২১’ কার্যক্রমটি।

সংগঠনের পক্ষ থেকে প্রথম দিনে ধনবাড়ী উপজেলার বিভিন্ন প্রান্তের প্রায় ১৫০ শিক্ষার্থীর পরিবারের কাছে ইদ উপহার পৌঁছে দিয়েছেন ধনবাড়ী শিক্ষার্থী সংসদের প্রতিনিধিরা,এবং সহযোগিতা প্রাপ্তি সাপেক্ষে সর্বমোট ২০০ শিক্ষার্থী পরিবারের কাছে ইদ উপহার পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক এস এম. রিফাইনুল হাসান তাদের ঈদ উপহার কার্যক্রমে যুক্ত থাকা সকল উপদেষ্টা,শুভাকাঙ্ক্ষী ও ভলান্টিয়ারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া সভাপতি মোঃ আসলাম “সংগঠনের কার্যক্রম আরো এগিয়ে নেওয়ার জন্য ও ফলপ্রসূ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন”। ঈদ উপহার কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের প্রাণ ভলান্টিয়ারবৃন্দ এবং ভলান্টিয়ারদের পাশে থেকে অনুপ্রাণিত করেন উপদেষ্টা জাহিদ হাসান সুমন,স্থায়ী পরামর্শক শামীম আল মাহমুদ এবং আলআমিন।

পরিশেষে কার্যক্রম বাস্তবায়নে যেসকল সমাজসচেতন, শিক্ষার্থীবান্ধব শুভাকাঙ্ক্ষীরা বিভিন্নভাবে সহায়তা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় এবং ভবিষ্যৎেও সংগঠনের বিভিন্ন কার্যক্রমে তাদের সহযোগিতা প্রত্যাশা করা হয়।

স্ত্রী হত্যা: সাবেক এসপি বাবুল গ্রেফতার

চীনের ৫ লাখ টিকা ঢাকায় পৌঁছেছে