in ,

প্রবাসী স্বামীর জিম্মায়ই জামিন পেলেন চিত্রনায়িকা স্বর্ণা

প্রতারণা, অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা মামলায় বাদী সেই সৌদি প্রবাসী কামরুল হাসান জুয়েলের জিম্মায়ই জামিন পেয়েছেন নায়িকা রোমানা ইসলাম স্বর্ণা (৪০)।

সম্প্রতি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমানের ভার্চ্যুয়াল আদালত তার জামিন মঞ্জুর করেন।

শনিবার (২২ মে) সিএমএম আদালতের মোহাম্মদপুর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ পরিদর্শক মনিরুজ্জামান মণ্ডল এই তথ্য জানান।

তিনি বলেন, স্বামীর সঙ্গে আপসের শর্তে তার জিম্মাতেই জামিনে মুক্তি পেয়েছেন স্বর্ণা।

এ বিষয়ে কামরুল হাসান জুয়েলের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঈদের আগেই তার জামিন হয়েছে। আমার আইনজীবী জামিনের বিরোধিতা করেছিলেন। এরপর আদালত তার জামিন মঞ্জুর করেন।

আপসের কোনো কথাবার্তা চলছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না এ ধরনের কোনো কথাবার্তা চলছে না। আমি দুই-একদিনের মধ্যে জরুরি কাজে সৌদি আরব চলে যাচ্ছি।

এদিকে আদালত সূত্রে জানা যায়, জামিন শুনানির সময় উপস্থিত ছিলেন কামরুল ইসলাম জুয়েল।
তিনি আদালতকে জানান, জামিন দিলে তার কোনো আপত্তি নেই। জামিন আদেশ হওয়ার পর জামিননামা কাশিমপুর কারাগারে নিয়ে যান তিনি। পরে স্বর্ণা কারাগার থেকে বের হলে তাকে গাড়িতে করে বাসায় দিয়ে আসেন।

গত ১১ মার্চ স্বর্ণার স্বামী সৌদি প্রবাসী কামরুলের দায়ের করা মামলায় লালমাটিয়া ডি ব্লকের একটি বাসা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। পরদিন আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর থেকে তারা কারাগারেই ছিলেন। গত ২০ এপ্রিল স্বর্ণার একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা গেছে, স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ কিছু ভিডিও গোপনে ধারণ করেন স্বর্ণা। ওই ব্যক্তি স্বামী হলেও টাকা না দিলে সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এভাবে স্বামীকে ব্ল্যাকমেইলের ফাঁদে ফেলেন স্বর্ণা। একপর্যায়ে স্বামী বাধ্য হন স্বর্ণাকে ডিভোর্স দিতে। তবে ডিভোর্স আইনানুযায়ী হয়নি বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।

স্বর্ণা নিজেকে চিত্রনায়িকা দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। ২০১৫ সালে স্বর্ণা অভিনীত ‘রানআউট’ সিনেমাটি মুক্তি পায়।

কীভাবে বানাবেন মজাদার ম্যাঙ্গো মাস্তানি?

দেশে হাজার জাতের আম