in ,

ফেসবুকে সাকিবের ক্ষমা প্রার্থনা

আবাহনীর বিপক্ষে ম্যাচে স্টাম্পে লাথি দেয়া ও স্টাম্প তুলে আছাড় দেয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন সাকিব আল হাসান। আবাহনীর বিপক্ষে বৃষ্টি আইনে ৩১ রানে জয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে দুঃখ প্রকাশ করেন মোহামেডানের অধিনায়ক। এর আগে আবাহনীর ড্রেসিরুমে গিয়ে খালেদ মাহমুদ সুজনের কাছে ক্ষমা চান সাকিব।

আবাহনীর ম্যানেজার মাসুদ ইকবাল মামুন জানান, ‘ঘটনার পর সাকিব এসেছিলেন আমাদের ড্রেসিংরুমে। তিনি আমাদের কাছে ওই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন। সেখানে খালেদ মাহমুদ সুজনও ছিলেন। বিষয়টি মীমাংসা হয়ে গেছে। পরে দুজন বুক মিলিয়েছেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে ভক্ত সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে সাকিব লিখেছেন, ‘প্রিয় অনুরাগী এবং অনুসারীরা, আমি মেজাজ হারিয়ে এবং ম্যাচটি সবার জন্য, বিশেষত যারা বাড়ি থেকে দেখছেন তাদের জন্য আমি অত্যন্ত দুঃখিত।

আমার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের উচিত ছিল না সেভাবে প্রতিক্রিয়া জানানো কিন্তু কখনও কখনও সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে এটি দুর্ভাগ্যজনকভাবে ঘটে। এই মানবিক ত্রুটির জন্য আমি দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্টের কর্মকর্তা এবং সাংগঠনিক কমিটির কাছে ক্ষমা চাইছি। আশা করি, ভবিষ্যতে আর এটিকে পুনরাবৃত্তি করবো না। আপনাদের ধন্যবাদ এবং সবাইকে ভালবাসি।’

শুক্রবার আবাহনীর ব্যাটিংয়ের পঞ্চম ও ষষ্ঠ ওভারে ঘটে ঘটনা দুটি। পঞ্চম ওভারের শেষ বলে মুশফিককে আউট না দেয়ায় সাকিব লাথি মেরে স্টাম্প মাটিতে তুলে ফেলেন । পরের ওভারে ১ বল বাকি থাকতে বৃষ্টির কারণে মাঠ কাভার দিয়ে ঢাকার নির্দেশ দেন ফিল্ড আম্পায়ার। তাতে ক্ষিপ হয়ে সাকিব একপ্রান্তের তিন স্টাম্প উপড়ে আছাড় মারেন মাটিতে। এমন ঘটনার পর মাঠের বাইরেও বেশ কিছু সময় উত্তেজনা থাকে।

যুক্তরাষ্ট্র ১০ লাখ ডোজ অক্সফোর্ডের টিকা দিচ্ছে

বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত